সুইসাইড করলেন জনপ্রিয় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত

সাইফুল্লা লস্কর : ইরফান খান এবং ঋষি কাপুরের পর এবার বলিউড হারালো আরো এক উদীয়মান তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। তবে তার প্রস্থান ফিল্ম প্রেমী সবার জন্য খুবই বেদনাদায়ক এবং অপ্রত্যাশিত। দেশ এবং দেশের বাইরে লাখো ভক্তকে অশ্রুসিক্ত রেখে আত্মহত্যা করলেন ৩৪ বছর বয়সী সুশান্ত সিং রাজপুত। খবরটি নিশ্চিত করা হয়েছে মুম্বাই পুলিশের তরফ থেকে। “সুশান্ত সিং রাজপুত সুইসাইড করেছেন, পুলিশ তদন্ত করছে, এখনও কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি,” বলেছেন মুম্বাই পুলিশের মুখপাত্র ডিসিপি প্রণয় অশোক। রবিবার মুম্বাইতে তার বান্দ্রার বাড়িতে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে তার পরিবারের সদস্যরা তবে তার আত্মহত্যার সময় ওই বাড়িতে তার সঙ্গে তার কিছু বন্ধু সহ আরও অনেকে উপস্থিত ছিল। তারা কেন বিষয়টি প্রথমে জানতে পারেনি তা নিয়ে উঠছে সন্দেহ।

এখনও পর্যন্ত তার আত্মহত্যার কোনো কারণ জানা যায়নি। তবে বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে তিনি গত কয়েক মাস যাবত মানসিক অবসাদের জন্য চিকিৎসাধীন ছিলেন।

টিভি সিরিজে অসাধারণ অভিনয় করার পর তিনি পা রাখেন চলচ্চিত্র জগতে। তার শেষ ছবি শ্রদ্ধা কাপুরের সঙ্গে অভিনীত ‘ছিনছোরে’ মুক্তি পায় ২০১৯ সালে। বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক এমএস ধোনির বায়োপিক তৈরি করে জনপ্রিয়তার চরম পর্যায়ে পৌঁছানো এই অভিনেতা আরো অভিনয় করেছেন কেদারনাথ, পিকের মতো অনেক বক্স অফিসে হিট হওয়া ছবিতে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, ” তার বিনোদন জগতে তার উথান অনেককে অনুপ্রাণিত করেছে এবং তিনি অনেক স্মৃতি আমাদের মাঝে ছেড়ে যাচ্ছেন।” শোক প্রকাশ করেছেন বলিউডের অভিনেতা অভিনেত্রীরা।

Back To Top