করোনায় সংক্রামিত, সাম্প্রদায়িকতা সংক্রমনে সিদ্ধহস্ত জি নিউজ : এবার ‘জি’র করোনা জিহাদ !!

সাইফুল্লা লস্কর : মোদী সরকারের একান্ত অনুগত রাজ্যসভার সাংসদ সুভাষ চন্দ্রের মালিকানার জি মিডিয়ায় সাম্প্রদায়িকতা ছড়ানোয় সিদ্ধহস্ত জি নিউজে এবার হানা দিল বিশ্ব ব্যাপী ত্রাস সৃষ্টিকারী করোনা ভাইরাস। জি নিউজের চিফ এডিটর সুধীর চৌধূরী এই খবরের সত্যতা স্বীকার করে টুইট করে বলেছেন এই মুহূর্তে তাদের কর্মীদের মধ্যে ২৮ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে। তবে এই মুহূর্তে তারা সবাই কোয়ারেন্টাইনে আছে এবং সুস্থ আছে বলে তিনি জানান। জি নিউজের অফিস এবং স্টুডিও রুম ইতিমধ্যে সিল করে দেয়া হয়েছে।

কথায় কথায় মুসলিমদের বিরুদ্ধে লাভ জেহাদ, জমি জেহাদ এর অপবাদ দেয়া সুধীর চৌধুরীর বিরুদ্ধে টুইটার ব্যাবহার কারীরা সমালোচনার ঝড় তুলেছেন এই ঘটনাকে কেন্দ্র করে। সুধীর চৌধুরী প্রথমে টুইট করে বলেছিলেন যে তার চ্যানেলের করোনা ধরা পড়া কর্মীরা বাড়িতে বসে মেমে তৈরি করতে পারতেন কিন্তু তারা দায়িত্বশীল পেশাদার হওয়ায় কাজ যোগ দান করেন। এই টুইটের পর থেকে তাকে দায়িত্বজ্ঞানহীন বলে আক্রমণ করেন অনেক টুইটার ব্যাবহারকারী। পরে তিনি বলেন তার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

প্রায় ২৫০০ কর্মী নিয়ে জি নিউজ এখন ভারতের টেলিকম বাজারে সব থেকে বড়ো বেসরকারি টিভি চ্যানেল। সুধীর চৌধুরীর চ্যানেল এখন অন্য এক অস্থায়ী ঠিকানা থেকে সম্প্রচার চালাচ্ছে বলে জানা গিয়েছে।

Back To Top