এন পি আর ,এন আর সি ,ও সি এ এ বিরোধী  বি‌ক্ষোভ সভা পপুলার ফ্রন্ট এর

গাফিরুল সেখ, হলদি, মুর্শিদাবাদ: জেলার সাগরদিঘী আঞ্চলে পপুলার ফ্রন্ট ইন্ডিয়ার উদ্দেগে, এন পি আর ,এন আর সি ,ও সি এ এ বিরোধী  বি‌ক্ষোভ  সমাবেশ অনুষ্ঠিত হল বৃহস্পতিবার। এ দিন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার তরফ থেকে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় বলে জানিয়েছেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার জেলা সভাপতি রুহুল আমীন। এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন সোস্যাল ডেমোক্রেটিক পার্টির রাজ্য সভাপতি তায়েদুর ইসলাম,ইমামস কাউন্সিলের রাজ্য সভাপতি মাওলানা আব্দুৎ তাওয়াব সাহেব ।সোস্যাল ডেমোক্রেটিক পার্টির সাগরদিঘী ব্লক সভাপতি বদরুল সেখ , পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার সাগরদিঘী ব্লক সভাপতি আব্দুল আজিজ এবং সাগরদিঘি ব্লকের প্রায় ১৫০ জন ইমাম উপস্থিত ছিলেন। 

উপস্থিত  ছিলেন SDPI এর রাজ্য সভাপতি তায়েদুল ইসলাম ।তিনি বলেন দেশ আজ সংকটময় পরিস্থিতির মধ্যে চলছে ।কেন্দ্রের বিজেপি সরকার সাধারণ গরিব মানুষের উপর উৎপীড়ন চালাচ্ছে ।দেশের অর্থনীতির অবস্থা আজ তলানিতে ঠেকেছে  । বেকারেত্বর সমস্যা থেকে যুবকের দৃষ্টি ঘোরানোর জন্য বিজেপি সরকার আজ NRC  CAA NPR র কথা বলছে । চাষীরা আত্ম হত্যা করছে । নারীদের নিরাপত্তা নেই । বিজেপি সরকার শুধু ধর্মের ভিত্তিতে রাজনীতির তাস খেলছে । 

উপস্থিত ছিলেন  SDPI সাগরদিঘি ব্লক সভাপতি বদরুল সেখ সাহেব । তিনি বলেন কেন্দ্র সরকার যত দিন না এই কালাকানুন বাতিল করছে না , ততদিন আমরা লাগাতার আন্দোলন চালিয়ে যাবো ।ইমাম কাউন্সিলের রাজ্য সভাপতি মাওলানা আব্দুৎ তাওয়াব সাহেব । তিনি বলেন  বিজেপি সরকারের এই জঘন্যতম নোংরা রাজনীতি বন্ধ করতে হবে ।   ভারত বর্ষের যে সুমহান ঐতিহ্য রয়েছে সেটাকে ধ্বংস করতে চাইছে বিজেপি সরকার । সংবিধান বিরোধী এই কালাকানুন CAA  বাতিল করার কড়া হুঁশিয়ার দেন কেন্দ্রীয় সরকার কে ।সংবিধানের 14 তম ধারা অবমাননা করা হয়েছে ।সংবিধান ধর্মের ভিত্তিতে কাউকে নাগরিকতা মান্যতা দেয় না । 

সাগরদিঘি অঞ্চলের হলদি গ্রামে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় ।সকল আলেমদের মত অনুযায়ী সংগঠনের পক্ষ থেকে মানব বন্ধনের সিদ্ধান্ত নেওয়া হয় ।সকলে একই  সুরে সুর মিলিয়ে বলেন  NRC, NPR ও CAA  মানছি না মানব না ।কেন্দ্রের বিজেপি সরকারের আনা এই কালাকানুন বাতিল করতে হবে । 

Back To Top