বিএনপিকে ভোট দেওয়ায় নোয়াখালীতে ৪ সন্তানের মাকে গণধর্ষণ করল আওয়ামী লীগের লোকেরা

নোয়াখালীর সুবর্নচরে ধানের শীষে ভোট দেয়ায় এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ৫ নং চরজুবলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ৪ নং ওয়ার্ডের বাসিন্দা ওই নারী ধানের শীষ প্রতীকে ভোট দেন। এতে ক্ষিপ্ত হয়ে ১০/১৫ জনের একদল দুর্বৃত্ত গত রোববার রাত ১২টার দিকে তার বাড়িতে এসে বলে, ‘আমরা পুলিশ, দরজা খুলেন। তার স্বামী বলেন, দরজা খুলে দেখি মধ্যম বাগ্যা এলাকার সন্ত্রাসী মোশারেফ, সালাউদ্দিন, সোহেল, হেঞ্জু মাঝি, বেচু, জসীম, সোহেল (২) আবুল কালাম, আবু, স্বপন, আনোয়ার, বাদশা আলম, হানিফ, পশ্চিম চর জব্বরের আমিরসহ আরো কয়েকজন সন্ত্রাসী আমাকেসহ ছেলে-মেয়েকে বেঁধে ফেলে এবং স্ত্রীকে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জোরপূর্বক ঘরের বাইরে নিয়ে যায়। এরপর সকলে মিলে ধর্ষণ ও বেদম মারধর করে। তার সারা শরীরে মারধরের কারণে ক্ষতবিক্ষত হয়ে গেছে। পরে স্বামীকে ও তার ছেলে মেয়েকেও মারধর করে সন্ত্রাসীরা।

ওই নারী ধর্ষকদের চিনতে পারলে একপর্যায়ে তারা তাকে গলা কেটে হত্যা করতে উদ্যত হয়। এ সময় তিনি প্রাণ ভিক্ষা চাইলে তারা তাকে মুমূর্ষু অবস্থায় বাড়ির উঠান সংলগ্ন পুকুর ঘাটে ফেলে চলে যায়।

ভোর পাঁচটার দিকে তার স্বামী প্রতিবেশীদের সহায়তায় তাকে উদ্বার করে হাসপাতালে নিতে গেলে গেলে স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন ধর্ষণের ঘটনা ফাঁস হলে পরিবাররের সবাইকে মেরে ফেলার হুমকি দেয়। এক পর্যায়ে গ্রামবাসীর সহযোগিতায় তাকে উদ্বার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ সৈয়দ মহি উদ্দিন আঃ আজিম ভর্তির বিষয় নিশ্চিত করে বলেন, পরীক্ষা নিরীক্ষা চলছে।

সূত্রঃ দৈনিক নয়াদিগন্ত

Back To Top