ক্যাম্পাস ফ্রন্ট অফ ইন্ডিয়ার নতুন সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হলেন এম এস সাজিদ

মালাপ্পুরমঃ ক্যাম্পাস ফ্রন্ট অফ ইণ্ডিয়ার সর্বভারতীয় সাধারণ কাউন্সিল আজকে কেরালার মালাপ্পুরমে তাদের আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটি নির্বাচন করেছে। নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন এম এস সাজিদ, সাধারণ সম্পাদক রউফ শরিফ, সহ সভাপতি আতিয়া ফিরদাউস, এস মুহাম্মদ রশিদ ও মুহাম্মদ কলিম সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া প্রাক্তন সভাপতি পিভি শুয়াইব, টি আব্দুল নজর, মুহাম্মদ তফসির, ফায়েজ কানিচেরী, এম শেফিন, এস মুস্তফা, মিশরিয়া, কলিম বারি, আরশাক কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। দুদিনের এই ন্যাশনাল কাউন্সিল মালাবার হাউসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্রীয় পরামর্শ কমিটির সদস্য কে এম শরীফ।

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার সাধারণ সম্পাদক মোহাম্মদ আলি জিন্নাহ দুদিনের এই কাউন্সিলের উদ্বোধন করেন। সারা ভারত থেকে এই কাউন্সিলে ক্যাম্পাস ফ্রন্ট অফ ইন্ডিয়ার নির্বাচিত সদস্যরা যোগ দেন।

এই কাউন্সিলে কিছু সিদ্ধান্ত নেওয়াও হয়েছে। এই কাউন্সিল সদ্য চাপিয়ে দেওয়া সমস্ত কম্পিউটারের উপর নজরদারির যে অধিকার এজেন্সিগুলোকে দেওয়া হয়েছে সেই আইন কে ব্যক্তির মৌলিক অধিকার ব্যক্তিগত তথ্যের গোপনীয়তা ভঙ্গ করছে তাই অবিলম্বে এই আইন তুলে নেওয়ার দাবী জানিয়েছে। এছাড়াও পরীক্ষা হলে প্রবেশের সময় যেভাবে বাঁধা দেওয়া হচ্ছে সেটাও বন্ধ করার দাবী জানিয়েছে। সেইসাথে কেরালার সিভিল সার্ভিসে সংরক্ষণ  এবং স্কলারশিপকে আরো সহজলভ্য করার জন্য দাবী জানিয়েছে ক্যাম্পাস ফ্রন্ট অফ ইণ্ডিয়া।  

Back To Top