অদ্ভুত কারণে সোশ্যাল মিডিয়া ছাড়ছেন ওয়াকার ইউনুস, কারণ??

সাইফুল্লা লস্কর : আন্তর্জাতিক ক্রিকেটে রিভার্স সুইং এর প্রবর্তক বিশ্বখ্যাত পাকিস্তানি ক্রিকেটার ওয়াকার ইউনুস জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়া থেকে অবসর নিচ্ছেন। তিনি জানিয়েছেন, “আমার কাছে আমার পরিবার এবং বাড়ির লোকজন অনেক বেশী প্রিয়, তাই আমি ওদেরকে বেশি সময় দিতে চাই।”

তিনি এক ভিডিও বার্তায় জানিয়েছেন, “আজ সকালে উঠে আমি দেখলাম কেউ একজনআল্লাহরবান্দা আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে তা থেকে কোনো এক অশালীন অশোভন ভিডিও লাইক করেছে। আমি জানিনা কে তিনি তবে তিনি এর আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছেন। সুতরাং তিনি তো এই সব করতেই থাকবেন, তাই আমিই সোশ্যাল মিডিয়া থেকে সরে যাচ্ছি, করো যদি কষ্ট হয় তাহলে আমি দুঃখিত।

উল্লেখ্য বিশ্বখ্যাত পাকিস্তানি পেস বোলার ওয়াকার ১৯৮৯ সালে করাচিতে মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের সঙ্গে একই দিনে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন। সেই থেকে বিশ্ব ক্রিকেটে ব্যাটসম্যানদের কাছে ত্রাস হয়ে থাকা এই বোলার মোট ৮৭ টি টেস্ট ম্যাচে ৩৭৩ টি উইকেট নিয়েছেন এবং ২৬২ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলে ৪১৬ টি উইকেট শিকার করেছেন। এই কিংবদন্তি ক্রিকেটারের সোশ্যাল মিডিয়া ছেড়ে যাওয়ার ঘটনা তার বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা অসংখ্য অনুরাগিকে হতাশ করবে তা বলাই বাহুল্য।

Back To Top