পীরজাদা আব্বাস সিদ্দিকীর উপর হামলার তীব্র প্রতিবাদ, দোষীদের গ্রেফতারের দাবি

ইমতিয়াজ আহমেদ মোল্লা

দিনকাল ডেস্কঃ ফুরফুরার পিরজাদা আব্বাস সিদ্দিকীকে তৃণমূলের হামলার ঘটনায় অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাল বিভিন্ন সামাজিক সংগঠন। বৃহস্পতিবার প্রেস ক্লাবে বিভিন্ন সংগঠনের পক্ষে আরো জানানো হয় যে, যদি দোষীদের গ্রেফতার না করা হয় তাহলে হাওড়ার জেলাশাসকের কাছে আগামী ১৪ তারিখে ডেপুটেশন দেওয়া হবে।

আজকের এই প্রেস মিটে উপস্থিত ছিলেন ডিএনপির ইমতিয়াজ আহমেদ মোল্লা, মুসলিম সংরক্ষণ মঞ্চের আবু রিদা, অল ইন্ডিয়া পিপলস ফোরামের সুদর্শন বসু, পশ্চিমবঙ্গ গণসংস্কৃতি মঞ্চের নীতিশ রায় এবং সংবিধান বাঁচাও কমিটির পক্ষ থেকেসুচেতা গোলদার।

আবু রিদা

ইমতিয়াজ আহমেদ মোল্লা বলেন, আব্বাস সিদ্দিকীর মত সমাজসেবীর উপরে আক্রমণ শুধুমাত্র এইজন্য হয়েছে যে সে তৃণমূলের বিরুদ্ধে কথা বলেছে। ফুরফুরার মত জায়গা যেখানে ২৫/৩০ লাখ লোক ৩ দিনের জন্য জমায়েত সেখানে অনেকবার কাজ করব বলে বলে এখন পর্যন্ত নূন্যতম পানীয় জল বা বাথরুমের ব্যবস্থাটুকুও করেনা। আর সেগুলোর বিরুদ্ধে কথা বললেই তৃণমূলের গুন্ডারা হামলে পড়ে পীরজাদা আব্বাস সিদ্দিকীর মত সমাজসেবীর উপরে।

সুচেতা গোলদার

আবু রিদা বলেন, আব্বাস সিদ্দিকী হচ্ছেন সেই লোক যে বিভিন্ন সময়ে অব্যবস্থার জন্য তৃণমূল সরকারের বিরুদ্ধে কথা বলেছেন আর তারই জন্য তৃণমূলের লোক তাঁর উপরে আক্রমণ করেছে। এটা গণতন্ত্রের জন্য অত্যন্ত লজ্জার।

 এছাড়া অন্যান্য বক্তারাও আব্বাস সিদ্দিকীর উপর এই জঘন্য আক্রমণের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানান।

Back To Top