জয় শ্রীরাম’ কান্ডে মুর্শিদাবাদে আক্রান্ত মাদ্রাসা ছাত্রের বাড়িতে পপুলার ফ্রন্টের রাজ্য নেতৃত্ব।

আব্দুল আজিজ, সাগরদিঘীঃ ‘জয় শ্রীরাম’ না বলাই মুর্শিদাবাদের সাগরদিঘীতে সংঘবাদী হিন্দু দুষ্কৃতিদের হাতে আক্রান্ত মাদ্রাসা ছাত্র রাজিবুল আলম এর সাথে সাক্ষাৎ করলেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গ রাজ্য সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সোস্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়ার রাজ্য সভাপতি তায়েদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। তারা আজ সকালে সাগরদিঘী থানার ফুলসহরি গ্রামস্থিত আক্রান্ত মাদ্রাসা ছাত্র রাজিবুল আলম এর বাড়ি গিয়ে আক্রান্ত ছাত্র ও তার পরিবারের মানুষদের সাথে কথা বলেন এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ১৪ জুলাই সকালে মুর্শিদাবাদ জেলার  সাগরদিঘী থানার ফুলসহরি গ্রামের মাদ্রাসা ছাত্র রাজিবুল আলমকে মোড়্গ্রামের কাছে  ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে জোর পূর্বক  ‘জয় শ্রীরাম’ বলতে বলে উত্তর দিনাজ পুর জেলার ইসলামপুরের সংঘবাদী কিছু হিন্দু দুষ্কৃতি। রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্র       কিশোর  রাজিবুল আলমকে ব্যাপক মারধোর করে ও গালি দেয়। ঘটনা জানাজানি হওয়াতে সেখদিঘীর কাছে জনতার হাতে ধরা পড়ে যায় ওই দুষ্কৃতিরা। সাধারণ মানুষ প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং দুষ্কৃতিদের গ্রেফতার করে আদালতে হাজির করে।

ঘটনার পরিপ্রেক্ষিতে এসডিপিআই এর রাজ্য সভাপতি তায়েদুল ইসলাম বলেন, ” এনডিএ সরকার দ্বিতীয় বার ক্ষমতায় আসার পর থেকেই গোটা দেশ জুড়ে উগ্র হিন্দুত্ববাদী ফ্যাসিস্ট সংগঠন আরএস. এস. এর বাড় বাড়ন্ত বেশি হয়ে গেছে। পশ্চিমবঙ্গের ক্ষমতা দখলের লক্ষ্যে সংঘবাদীরা সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টি করার হীন উদ্দেশ্যে এধরনের ঘটনা ঘটাচ্ছে, আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা মজলুমদের পাশে আছি এবং থাকব বলেও জানান তিনি।

Back To Top