আমরা ফিরবো না

~মোহন রায়হান

শহীদ নুসরাত

নুসরাত তোর জন্য নিবেদিত এই বৈশাখ যত শব্দাবলী যত অশ্রুপাত ক্রন্দন ঝড় বৃষ্টি তুফান বজ্রপাত মহা প্রলয় তছনছ রক্তবন্যা দাউদাউ আগুন
অশুভ অমঙ্গল অনাচারের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা।
তোর ঝলসে যাওয়া শরীরের পোড়া মাংসের গন্ধ রক্তের প্রতিটি কনা ছুঁয়ে আমাদের শপথ তোর বিভৎস নারকীয় হত্যার প্রতিশোধ না নিয়ে আমরা ঘরে ফিরবো না
এই জঘন্য নরপিশাচদের দল যত শক্তিশালীই হোক যে কোনো ধর্ম বর্ণ গোত্র দল গোষ্ঠী সম্প্রদায়ের সমর্থনপুষ্টই হোক ওদের আমরা ছাড়বো না রেহাই নেই ওদের, ওদের পরিচয় একটিই ওরা হিংস্র নরপশু মানবাধিকার সভ্যতা বিরোধী বর্বর রক্তুলোলুপ জিঘাংসু ধর্ষক হায়েনা।

আমরা মানবো না কোনো তালবাহানা ছলচাতুরী তথাকথিত তদন্ত কমিটি আইন আদালত বিচারের নামে কালক্ষেপণ প্রহসন সাক্ষী প্রমাণের ফাঁক গলিয়ে কালের নিকৃষ্টতম খুনিদের রক্ষা আমরা এখন এই মুহুর্তে চিন্হিত খুনিদের ধরে এনে লক্ষ কোটি মানুষের সামনে মৃত্যুদন্ড চাই ।
যুদ্ধ আর ভালোবাসার জন্য মাটি আর মানুষের জন্য দেশ প্রেমের জন্য মানুষের তৈরী কোনো আইনের প্রয়োজন হয় না শুধু বিবেক আর হৃদয়ের রায় প্রয়োজন হয় ।
রাফি, বোন মা কন্যা তোর জন্য সারা বিশ্বের ৬৮০ কোটি বিবেক আর হৃদয় চিৎকার করে কেঁদে কেঁদে তোর হত্যাকারীদের জ্যান্ত পুঁতে ফেলার দাবি করছে আজ আর আমরা তোর খুনের বদলা ছাডা ঘরে ফিরবো না..ফিরবো না, ফিরবো না।
১লা বৈশাখ ১৪২৬.

Back To Top